ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

অনুরাগ আর প্রেরণার অভিসারের গল্প শোনালেন শাহরুখ! 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৮, ৪ সেপ্টেম্বর ২০১৮

সবার কাছে প্রকাশ পেল অনুরাগ আর প্রেরণার অভিসারের গল্প। অনুরাগ আর প্রেরণার সঙ্গে পরিচয় করালেন স্বয়ং শাহরুখ খান। দু’জনের প্রেমকাহিনি বলার জন্য একটি খুব ভালো উদাহরণ বেছে নিয়েছেন তিনি।

তিনি উদাহরণ দিয়ে বলেন, রেলের লাইন একসঙ্গে চলে। কিন্তু কখনও এক হতে পারে না। অনুরাগ আর প্রেরণার প্রেমও খানিকটা সেই রকম। হাজার বাঁধা তাদের পথে। তাই কাছাকাছি এসেই দু’জনকে দু’জনের থেকে আলাদা হতে হয়।  

শাহরুখের এই প্রোমো ‘কসৌটি জিন্দেগি কি’র ক্ষেত্রে একটা বড় পাওয়া। বাদশার জনপ্রিয়তার কথা বলিউডে কারোও অজানা নেই। আর টেলিভিশন ক্যুইন একতা কাপুরের তো নয়ই। তাই ছবির প্রথম প্রোমোতেই তাঁকে এনে টিআরপি আগে থেকেই খানিকটা নিশ্চিত করে রাখলেন একতা। এর জন্য টাকার দিকে তাকাননি তিনি। শাহরুখ আর ‘কসৌটি’ যে তাঁকে ভালো ব্যবসা দেবে তা আগে থেকেই জানেন একতা। তাই শুধু শাহরুখের পিছনে আট কোটি টাকা বিনিয়োগ করতে একবারও দ্বিধাবোধ করেননি তিনি। হ্যাঁ, ঠিক তাই।

একতার জন্য ৬ থেকে ৮ঘণ্টা শুট করেছেন শাহরুখ খান। আর ন্যারেশনের জন্য আরও ২-৩ ঘণ্টা দিয়েছেন। এর এই গোটা ব্যাপারটার জন্য মোট ৮ কোটি টাকা বিল করেছেন তিনি। 

শাহরুখের প্রোমোটি পোস্ট করে একতা ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, অনুরাগ আর প্রেরণা এতটাই আলাদা যে, তারা একে অপরের সঙ্গে থাকবে, কেউ ভাবতে পারে না। ওরা নিজেরাও ভাবতে পারে নাই। ওরা একসঙ্গে বাঁচে না। একে অপরের জন্য বাঁচে।

২০০৮ সালে টেলিভিশন জগতে সাড়া ফেলে দিয়েছিল ‘কসৌটি জিন্দেগি কি’। প্রেরণা, অনুরাগ ও কমলিকার ত্রিকোণ প্রেমের উপাখ্যান তখন ছিল অন্যতম চর্চার বিষয়। প্রেরণা ও অনুরাগের মধ্যে প্রেম পূর্ণতা পায়নি ঠিকই। মাঝে ঢুকে গিয়েছিল কমলিকা। এবারও প্রেমেরই গল্প নিয়ে আসছেন পরিচালক-প্রযোজক। তবে পুরনো অনুরাগ বা পুরনো প্রেরণা এখানে নেই। আছে পার্থ সামন্থন ও এরিকা ফার্নান্ডেজ থাকছেন ‘কসৌটি জিন্দেগি কে ২’-এ। (সূত্রঃ সংবাদ প্রতিদিন)

কেআই/এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি